রাজেন্দ্রপুরে ট্রাকচাপায় সাবেক সেনা সদস্যসহ নিহত ২


প্রকাশিত: ০৪:১৩ এএম, ১১ ফেব্রুয়ারি ২০১৭

গাজীপুরের রাজেন্দ্রপুরে ট্রাকচাপায় ইজিবাইক আরোহী অবসরপ্রাপ্ত এক সৈনিকসহ দুইজন নিহত ও অপর ছয়জন আহত হয়েছেন। শুক্রবার রাতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাজীপুর জেলা সদরের পশ্চিম নয়নপুর এলাকার আফাজ উদ্দিনের ছেলে এবং ডিজিএফআই হেডকোয়ার্টারের প্রশাসন ব্যুরোর সিভিল সেকশনের উচ্চমান সহকারি আবু হানিফ আজাদ (৩৪) ও সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সৈনিক আনোয়ার (৪২)।

হোতাপাড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস আই) নাজমুল জানান, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে গাজীপুরের রাজেন্দ্রপুর চৌরাস্তা থেকে যাত্রী নিয়ে একটি ইজিবাইক রাজেন্দ্রপুর সেনানিবাস এলাকায় যাচ্ছিল। পথে ঢাকা-কাপাসিয়া সড়কের নয়নপুর বিমান বাহিনী সড়ক মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে বেপরোয়া গতির একটি ট্রাক যাত্রীসহ ইজিবাইককে চাপা দেয়। এতে ইজিবাইকের আট আরোহী আহত হয় এবং ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায়।

এলাকাবাসী আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে নিয়ে যায়। পরে আশঙ্কাজনক অবস্থায় হানিফ ও আনোয়ারকে রাজেন্দ্রপুর সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় আহত অপর তিনজনকে গুরুতর আহত অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর ওই সড়কে কিছু সময়ের জন্য যান চলাচল বন্ধ ছিল।

আমিনুল ইসলাম/আরএআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।