দেশের পরিস্থিতি তুলে ধরে মানবাধিকার সংস্থার প্রতিবেদন


প্রকাশিত: ০৪:০২ পিএম, ৩১ মার্চ ২০১৫

ঝিনাইদহে দেশের মানবাধিকার পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ মানবাধিকার বাস্থবায়ন সংস্থা। মঙ্গলবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে লিখিক বক্তব্য পাঠ করেন বাংলাদেশ মানবাধিকার বাস্থবায়ন জেলা সংস্থার সভাপতি আমিনুর রহমান টুকু।

এসময় উপস্থিত ছিলেন, জেলা মানবাধিকার বাস্থবায়ন সংস্থার সাধারন সম্পাদক এ্যাড. আব্দুল মোতলেব, সদস্য সচিব হায়দার আলী, প্যানেল আইনজীবি এ্যাড. সালমা খাতুন, শাহানাজ পারভিন প্রমুখ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আমিনুর রহমান টুকু বলেন, চলমান রাজনৈতিক সংঘাত জনজীবনকে অস্থিতিশীল, অনিশ্চিত ও স্থবির করে তুলেছে। তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত জোটের অবরোধ হরতালের ৮৫ দিনে প্রাণহানি ঘটেছে সর্বমোট ১৫৩ জনের। এর মধ্যে সারাদেশে ক্রাসফায়ারে নিহত হয়েছে ৪২ জন।

তবে প্রতিবেদনে ঝিনাইদহের মানবাধিকার পরিস্থিতির উপর কোন মন্তব্য ছিল না। সাংবাদিক সম্মেলনে বলা হয় এই ভয়াবহ পরিস্থিতি থেকে উত্তরণের জন্য সমাজের সকল শ্রেণীর মানুষকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।