ঝালকাঠিতে চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই


প্রকাশিত: ০৮:৩৪ এএম, ৩১ মার্চ ২০১৫

ঝালকাঠির নলছিটিতে রফিক হাওলাদার (৩৫) নামের এক চালককে হত্যা করে তার মোটরসাইকেল ছিনতাই করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকালে মালুহা গ্রামের একটি ধানক্ষেত থেকে মাটি চাপা দেয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। রফিক উপজেলার আমতলী গ্রামের বিক্রম আলী হাওলাদারের ছেলে।

নিহতের বড় ভাই আবদুস ছত্তার হাওলাদার জানান, সোমবার মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয় রফিক। রাত  নয়টার পর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। অনেক খোঁজাখুজির পর মঙ্গলবার সকাল নয়টার দিকে মালুহার গ্রামের নলছিটি-হদুয়া সড়কের স্টিলব্রিজ সংলগ্ন ধানক্ষেতে তার গায়ে পরিহিত জামা ও রক্তের দাগ পড়ে থাকতে দেখা যায়। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ ঐ স্থান থেকে হাত-পা বাঁধা অবস্থায় রফিকের মরদেহ উদ্ধার করে।

মরদেহ উদ্ধারের বিষয়ে সত্যতা নিশ্চিত করে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকছুদ জানান, মরদেহটি  ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে।

এসএইচএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।