ব্লগার ওয়াশিকুর রহমানের গ্রামের বাড়িতে শোকের মাতম


প্রকাশিত: ১২:৫৬ পিএম, ৩০ মার্চ ২০১৫

ঢাকার তেজগাঁওয়ের বেগুন বাড়িতে ব্লগার ওয়াশিকুর রহমান (২৭) হত্যা কাণ্ডের ঘটনায় তারঁ গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার চন্ডীপুর ইউনিয়নের রামনগর গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম। এক মাত্র ভাইকে হারিয়ে বোন শিমু বার বার জ্ঞান হারিয়ে ফেলছেন। ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি এলাকাবাসী।

এলাকাবাসী ও নিহতের ভগ্নিপতি মমিনুল ইসলাম মাসুদ জানিয়েছেন, ওয়াশিকুর রহমান ওরফে বাবু স্থানীয় একটি বিদ্যালয় থেকে এসএসি পাশ করার পর ঢাকার তেজগাঁও কলেজ থেকে দুই বছর আগে অর্নাস পাশ করেন। বেগুন বাড়ি এলাকায় বাবার সঙ্গে তিনি থাকতেন। তার বাবার নাম টিপু সুলতান।

ওয়াশিকুর ইউনুস সেন্টারেরর পাশে ট্রাভেলস এজেন্সি ফারইস্ট এভিয়েশনের আইটি বিভাগে কাজ করতো। তার বাবা দীর্ঘ দিন থেকে  দৈনিক বাংলা পত্রিকার পাশে হার্ড ওয়ারের ব্যবসা করেন।

এদিকে সকালে তার নির্মম মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে। এলাকার বিভিন্ন জনের সাথে কথা বলে জানা গেছে, ওয়াশিকুর সকলের খুব প্রিয় ছিল। তারা এ হত্যাকাণ্ডের সাথে যারা জড়িত তাদের দ্রুত গ্রেপ্তার করে কঠিন শাস্তি দাবি করেন এলাকাবাসী।

এমজেড/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।