মুখ খুলছেন না মীরু


প্রকাশিত: ০৬:৪৭ এএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৭

দৈনিক সমকালের শাহজাদপুর সংবাদদাতা আব্দুল হাকিম শিমুল হত্যার ঘটনায় আটক মূল আসামি স্থানীয় পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হালিমুল হক মীরু জিজ্ঞাসাবাদে সবকিছু এড়িয়ে যাচ্ছেন। ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়টিও তিনি স্বীকার করছেন না।

সোমবার বেলা সাড়ে ১১ টায় নিজ কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে সিরাজগঞ্জ পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ একথা বলেন।

তিনি বলেন, কর্মরত থাকা অবস্থায় গুলিতে সাংবাদিক শিমুল নিহত হন। ময়নাতদন্তের সময় তার মাথা থেকে লেটবল গুলি উদ্ধার করা হয়েছে। এটি পৌর মেয়রের শর্টগানের গুলি কি না তা নিশ্চিত হতে মেয়রের শর্টগানসহ ৪৩ রাউন্ড গুলি জব্দ করা হয়েছে। মেয়রের আগ্নেয়াস্ত্র, শর্টগানের গুলি ও সাংবাদিকের মাথা থেকে উদ্ধার হওয়া গুলি ব্যালাস্টিক পরীক্ষা ও প্রয়োজনীয় মতামতের জন্য ঢাকার সিআইডিতে পাঠানো হয়েছে।

সাংবাদিক শিমুল হত্যার দুটি মামলায় (বিস্ফোরক ও হত্যা) তাকে গ্রেফতার দেখানো হয়েছে। দুপুরে তাকে সিরাজগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হবে। তবে তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করা হবে কি না তা নিশ্চিত করেনি পুলিশ সুপার।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শাহিনুর আলম, আবু ইউসুফ, সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন, তদন্ত কর্মকর্তা বাসুদেব সিনহা, গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওহেদুজ্জামান।

এর আগে রাজধানীর শ্যামলী এলাকা থেকে রোববার রাত সাড়ে ৯টার দিকে হালিমুল হক মীরুকে গ্রেফতার করে পুলিশ।

এমএমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।