মেয়র মীরুর বিষয়ে নিশ্চুপ সিরাজগঞ্জ আওয়ামী লীগ


প্রকাশিত: ০৭:৩৮ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০১৭

সমকালের সাংবাদিক আব্দুল হাকিম শিমুলকে হত্যার দায়ে অভিযুক্ত সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শাহজাদপুর পৌর মেয়র হালিমুল হক মিরুর বিরুদ্ধে জেলা আওয়ামী লীগ এখনও কোন ব্যবস্থা নেয়নি।

চাঞ্চল্যকর সাংবাদিক হত্যার বিষয়টিতে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের অধিকাংশ নেতাই নিশ্চুপ রয়েছেন। এতে শাহজাদপুরবাসীর মধ্যে ক্ষোভের সঞ্চার হয়েছে।

ইতোমধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) আবুল হাসনাত এবং স্থানীয় সাংসদ হাসিবুর রহমান স্বপন প্রকাশ্যে মেয়রকে সাংবাদিক শিমুল হত্যার জন্য দায়ি করেছেন।

এ বিষয়ে বক্তব্য নেয়ার জন্য সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী এবং জেলা পরিষদ চেয়ারম্যানআব্দুল লতিফ বিশ্বাসকে একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সদর আসনের সাংসদ প্রফেসর ডা. মো. হাবিবে মিল­াত মুন্না সুইজারল্যান্ডে থাকার কারণে তার মতামত নেয়া সম্ভব হয়নি।

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম খান জাগো নিউজকে জানান, দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাংবাদিক হত্যার ঘটনায় মেয়র হালিমুল হক মীরুসহ আওয়ামী লীগের যাদের নাম এসেছে তাদের বিরুদ্ধে ‘তড়িৎ’ দলীয় এবং প্রশাসনিক কঠোর ব্যবস্থা গ্রহণের ঘোষণা দিয়েছেন। জেলা কমিটি সেই মোতাবেক কাজ করবে। আমরা এখন সভাপতি ও সাধারণ সম্পাদকের সিদ্ধান্তের অপেক্ষায় আছি।

ইউসুফ দেওয়ান রাজু/এআরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।