সুশাসন প্রতিষ্ঠা না হওয়ায় সাংবাদিক হত্যা : এরশাদ


প্রকাশিত: ১০:৪০ এএম, ০৪ ফেব্রুয়ারি ২০১৭

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বর্তমান সরকারের সময়ে দেশে ব্যাপক উন্নয়ন হলেও সুশাসন প্রতিষ্ঠিত হয়নি। এ কারণেই দেশে সাংবাদিক নির্যাতন ও হত্যার মতো ঘটনা ঘটছে।

শনিবার দুপুরে পটুয়াখালী সার্কিট হাউজে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন পার্টির চেয়ারম্যান।

সম্প্রতি দেশে যে কয়েকটি সাংবাদিক নির্যাতনের ঘটনা ঘটেছে আগামী সংসদ অদিবেশনে জাতীয় পার্টি এ বিষয়ে জানতে চাইবে বলেও জানান হুসেইন মুহম্মদ এরশাদ।

নির্বাচন কমিশনার গঠন নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এরশাদ বলেন, আমি আগেও বলেছি, বর্তমান যে নির্বাচন কমিশনার রয়েছে তা মেরুদণ্ডহীন। এ কারণে তাদের সময়ে কোনো নির্বাচন সুষ্ঠু হয়নি।

তবে সার্চ কমিটির মাধ্যমে নিরপেক্ষ ও যোগ্য ব্যক্তি দিয়ে নির্বাচন কমিশন গঠন করলে তাদের দিয়ে আগামীতে সুষ্ঠু নির্বাচন সম্ভব হবে বলে আশা রাখি।

এর আগে এরশাদ পটুয়াখালী জেলা ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নেন। এ সময় তার সাথে জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদারসহ জাতীয় পার্টির সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

মহিব্বুল্লাহ্ চৌধুরী/এএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।