ঝিনাইদহে ধর্ষণ চেষ্টার অভিযোগে হাতুড়িপেটা


প্রকাশিত: ০৮:২০ এএম, ২৩ মার্চ ২০১৫

ঝিনাইদহের মহেশপুর উপজেলার ফতেপুর বেড়েরমাঠ গ্রামে পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে একজনকে হাতুড়িপেটা করা হয়। রোববার গ্রামবাসী লিটন (৩০) নামে এক লম্পটকে হাতুড়ি পেটা করেছে।

আহত অবস্থায় লিটনকে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ প্রহরায় চিকিৎসা দেওয়া হচ্ছে। দুই সন্তানের জনক লিটন বেড়েরমাঠ গ্রামের গোলাম ফারুকের ছেলে।

মহেশপুর থানার উপ-পরিদর্শক বিকাশ চন্দ্র জানান, শনিবার বাড়িতে একা পেয়ে লিটন পঞ্চম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে জোরপূর্বক পাশবিক নির্যাতনের চেষ্টা চালায়। বিষয়টি রোববার জানাজানি হলে দুপুরবেলা ফতেপুর বাজার থেকে লিটনকে ধরে হাতুড়িপেটা করা হয়। রক্তাক্ত জখম অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ বিষয়ে মহেশপুর থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এদিকে বিষয়টি ধামাচাপা দিতে ফতেপুর বাজারের কথিক একটি মানবাধিকার সংস্থা লিটনের কাছ থেকে মোটা অংকের বাণিজ্য করেছে বলে অভিযোগ উঠেছে। ফলে স্কুল ছাত্রীর পরিবারকে মামলা না করতে প্ররোচনা দেওয়া হচ্ছে। এ ঘটনায় এলাকাবাসি ক্ষোভ প্রকাশ করেছে।

ধর্ষণ চেষ্টার বিষয়টি স্থানীয়ভাবে মিটিয়ে ফেলতে রাজনৈতিকভাবেও চাপ দেওয়া হচ্ছে বলে অভিযোগ। বিষয়টি যাতে ধামাচাপা না পড়ে সে বিষয়ে জেলা প্রশাসক, মহেশপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মহেশপুর ওসির হস্তক্ষেপ কামনা করেছে ক্ষতিগ্রস্থ ওই পরিবারটি।

এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।