খুলনা-কলকাতা ট্রেন চলাচল শিগগিরই শুরু


প্রকাশিত: ০৯:১৪ এএম, ১১ জানুয়ারি ২০১৭

খুলনা-কলকাতা ট্রেন চলাচল তাড়াতাড়ি শুরু হবে বলে জানিয়েছেন ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা।

বুধবার বেলা ১১টায় নড়াইলের তুলারামপুরে ভারতের রাষ্ট্রপতি প্রণব মূখার্জীর স্ত্রী প্রয়াত শুভ্রা মূখার্জীর মামাবাড়ী পরিদর্শনের পর তিনি একথা বলেন।

পরে তিনি নড়াইল রামকৃষ্ণ আশ্রম ও মিশনের সীমানা প্রাচীরের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় সভাপতিত্ব করেন ভারতের পশ্চিমবঙ্গের রামকৃষ্ণ মঠ ও রামকৃষ্ণ মিশন, বেলুরমঠের সহ-সাধারণ সম্পাদক ও ট্রাস্টি স্বামী বোধসরানন্দজী মহারাজ।

অনুষ্ঠানে রামকৃষ্ণ মঠ ও মিশন, ঢাকার অধ্যক্ষ স্বামী ধ্রুবেশানন্দজী মহারাজ জেলা প্রশাসক মো. হেলাল মাহমুদ শরীফ, জেলা পরিষদ প্রশাসক ও নড়াইল রামকৃষ্ণ আশ্রমের সভাপতি অ্যাড. সুবাস চন্দ্র বোস, পুলিশ সুপার সরদার  রকিবুল ইসলাম, ফার্স্ট সেক্রেটারি (রেলওয়ে বিভাগ) দ্বিবাঞ্জন রায়, ফার্স্ট সেক্রেটারি অরুনদ্যাুতি দাস, নড়াইল রামকৃষ্ণ আশ্রম ও মিশনের অধ্যক্ষ স্বামী জ্ঞানপ্রকাশানন্দ উপস্থিত ছিলেন।
 
অনুষ্ঠান শেষে ভারতীয় হাই কমিশনার হর্ষবর্ধন শ্রীংলা নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের ভারত-বাংলাদেশ মৈত্রী মহিলা হোস্টেল পরির্দশন করেন।

হাফিজুল নিলু/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।