স্বামী হত্যার দায়ে স্ত্রীসহ ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড


প্রকাশিত: ০১:৪৫ পিএম, ১৪ আগস্ট ২০১৪

পাবনায় পরকীয়া প্রেমের জের ধরে স্বামী রেজাউল করিমকে কে হত্যার দায়ে স্ত্রী খাদিজা খাতুন  ও তার কথিত প্রেমিকসহ ৩ জনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার বিকেলে পাবনার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-১ এর বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান এ রায় দেন।

সাজাপ্রাপ্তরা হলেন-চাটমোহর উপজেলার ভাদড়া গ্রামের খোরশেদ আলমের মেয়ে ও মৃত রেজাউল করিমের স্ত্রী খাদিজা খাতুন (২৮),তার কথিত প্রেমিক সাঁথিয়া উপজেলার সেলন্দা ছোনপাড়া গ্রামের মৃত লস্কর সরদারের ছেলে রুহুল আমিন ওরফে রবিউল ইসলাম (৩০) ও আটঘরিয়া উপজেলার রোকনপুর গ্রামের আজিম মোল্লার ছেলে রেজাউল করিম (৩০)।

মামলা সুত্রে জানা গেছে, ২০১১ সালের ২৪ আগষ্ট রাতে চাটমোহর উপজেলার ভাদড়া গ্রামে পরকীয়া প্রেমের জের ধরে খাদিজা খাতুন তার প্রেমিকসহ দু’জনের সহায়তায় তার স্বামী একই গ্রামের আহাম্মদ আলী মৃধার ছেলে রেজাউল করিম (৩০) কে পরিকল্পিতভাবে শ্বাসরোধ করে হত্যার পর লাশ বাড়ির সামনে ফেলে রাখে। পরদিন সকালে খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত স্বামী রেজাউল করিমের ছোট ভাই ওমর আলী বাদি হয়ে তিন জনকে আসামী করে চাটমোহর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

দীর্ঘ শুনানী ও সাক্ষ্য -প্রমাণ শেষে বৃহস্পতিবার বিকেলে স্ত্রীসহ তিন জনকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ দেন বিচারক। এ সময় তিন আসামীই আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন। রায় ঘোষনার পর আসামীদের জেলহাজতে পাঠানো হয়। বাদি পক্ষে মামলা পরিচালনা করেন এপিপি অ্যাডভোকেট শাজাহান আলী খান ও অ্যাডভোকেট আখতারুজ্জামান মুক্তা এবং আসামী পক্ষে ছিলেন অ্যাডভোকেট তোরাব আলী সরদার।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।