বগুড়ায় গুলিভর্তি পিস্তলসহ গ্রেফতার ২


প্রকাশিত: ০১:৫১ পিএম, ০৪ জানুয়ারি ২০১৭
প্রতীকী ছবি

বগুড়ায় ছয় রাউন্ড গুলিভর্তি পিস্তলসহ দুই যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বুধবার সন্ধ্যায় শিবগঞ্জ উপজেলার কিচক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া ওয়ারেশ আলী ওরফে মাসুম (২৯) জয়পুরহাট সদর উপজেলার কোমরগ্রাম দক্ষিণপাড়া গ্রামের ইসমাইল হোসেনের ছেলে এবং মেহেদী হাসান (২৮) একই এলাকার শহিদুল ইসলামের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে একটি বিশেষ দল শিবগঞ্জ উপজেলার কিচক বন্দরে অবস্থান নেয়। সন্ধ্যায় জয়পুরহাট থেকে ছেড়ে আসা সিএনজিচালিত একটি অটোটেম্পু বগুড়া-জয়পুরহাট সড়কের কেকা ফিলিং স্টেশনের সামনে আসলে তা আটক করা হয়।

এ সময় অটোটেম্পুতে থাকা দুই যুবক দৌঁড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাদের ধাওয়া করে ধরে ফেলে। পরে তাদের দেহ তল্লাশি করে ৬ রাউন্ড গুলিসহ ১টি পিস্তল উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক এমরান মাহমুদ তুহিন জানান, গ্রেফতারকৃতরা বড় ধরনের অপরাধ সংঘটিত করতে মোকামতলা বন্দরের দিকে যাবার পথে তাদের গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে বগুড়া সদর থানায় মামলা হয়েছে।

লিমন বাসার/এএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।