চট্টগ্রামে ২০০ দোকান উচ্ছেদ


প্রকাশিত: ০২:৫৩ পিএম, ০৩ জানুয়ারি ২০১৭

পৃথক অভিযানে চট্টগ্রাম নগরীতে ২০০ ভাসমান দোকান উচ্ছেদের পাশাপাশি কয়েকজনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার নগরীর সাগরিকা ও এনায়েত বাজার এলাকায় এস অভিযান পরিচালনা করে চট্টগ্রাম সিটি কর্পোরেশন (সিসিসি)। এতে মোট ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়।

সাগরিকা এলাকায় অভিযানের নেতৃত্ব দেন সিসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট সনজিদা শরমিন। আর এনায়েত বাজার এলাকার অভিযানে নেতৃত্বে ছিলেন যুথিকা সরকার। ভ্রাম্যমাণ আদালতের বেঞ্চ সহকারী মো. জাফর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, জহুর আহমদ চৌধুরী স্টেডিয়াম প্রধান প্রবেশ পথ থেকে শুরু করে সাগরিকার প্রধান সড়কের উভয় পাশ থেকে প্রায় ২০০ ভাসমান দোকান উচ্ছেদ করেছে সিসিসি। এসব দোকানের মধ্যে চায়ের দোকান, পান-সিগারেটের বিক্রির দোকান ছিল।

তিনি আরও বলেন, অভিযান চলাকালে ফুটপাত দখল করায় নিউ সুপার স্টার হোটেল ও সাহা এন্টারপ্রাইজকে মোট ১০ হাজার টাকা জরিমানা করা হয়। অন্যদিকে এনায়েত বাজার এলাকায় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পরিবেশন, মালামাল রেখে ফুটপাত দখল ও ট্রেড লাইসেন্স নবায়ন না করায় মোট ১১ জনকে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।