আহমদ শফী সুস্থ আছেন


প্রকাশিত: ০১:৫৫ পিএম, ১১ মার্চ ২০১৫

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ও হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ্ আহমদ শফী সুস্থ আছেন বলে জানিয়েছেন হেফাজত আমিরের ছেলে ও হেফাজতের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আনাস আল মাদানী।

তিনি বলেন, মঙ্গলবার রাত ৮টার দিকে হেফাজত আমির হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে সেন্টার ফর স্পেশালাইজড কেয়ার অ্যান্ড রিসার্চ (সিএসসিআর) হাসপাতালে এর ৭ম তলায় ৭০৭নং ব্যাডে ভর্তি করানো হয়।

মাওলানা আনাস বলেন, বর্তমানে তিনি জেনারেল কেবিনে বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ ডা. ইবরাহীম এবং নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ডা. হাসানুজ্জামানের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। বর্তমানে তিনি সুস্থ আছেন। চিকিৎসকের পরামর্শ মোতাবেগ তার চিকিৎসা চলছে। আমিরের মাথার সিটিস্ক্যান করানোর পাশাপাশি বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা করানো হয়েছে।

এর আগে মঙ্গলবার রাতে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে চট্টগ্রামের প্রবর্তক মোড়স্থ সেন্টার ফর স্পেশালাইজড কেয়ার অ্যান্ড রিসার্চ (সিএসসিআর) ভর্তি করা হয়।

এদিকে হেফাজত আমির আল্লামা শাহ্ আহমদ শফী অসুস্থ থাকার কারণে বুধবার সকাল সাড়ে ১১টায় হেফাজত দূর্গ বলে খ্যাত হাটহাজারী মাদ্রসা সংলগ্ন একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি উপস্থিত হতে পারেনি।

বিএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।