রংপুরে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৩


প্রকাশিত: ০৩:৩৭ পিএম, ১৩ আগস্ট ২০১৪

রংপুরের কাউনিয়ার মীরবাগের মহেষা এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত এবং ১৫ জন আহত হয়েছেন। বুধবার সকাল ৬ টার দিকে এই ঘটনা ঘটে। এ ঘটনায় দুই ঘণ্টা রংপুর-কুড়িগ্রাম আঞ্চলিক মহাসড়কে যানবাহন বন্ধ ছিল।

কাউনিয়া থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিব জানান, ভোরে ভুরুঙ্গামারীগামী শ্যামলী পরিহনের সঙ্গে ঢাকাগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি পরিবহনের অগ্রভাগ দুমড়ে মুচড়ে যায়।এসময় ঘটনাস্থলেই বাসের সুপারভাইজার কুড়িগ্রামের সিরাজুল ইসলাম (৩৬) এবং যাত্রী কচাকাটার শফিকুল ইসলাম (২৪) মারা যায়। এতে অন্তত ১৫ জন আহত হয়েছে।

এদিকে দুর্ঘটনায় দুটি পরিবহনই মহাসড়কে দুমড়ে মুচড়ে যাওয়ায় রংপুর কুড়িগ্রাম মহাসড়কে যানবাহন চলাচলবন্ধ হয়ে যায়। এতে সারাদেশের সঙ্গে দুই ঘণ্টা লালমনিরহাট ও কুড়িগ্রামের যোগাযোগ বন্ধ থাকে। ক্রেন এনে পুলিশ পরিবহন দুটি সরিয়ে নিলে সকাল সাড়ে ৮টার দিকে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।