মোবাইলে ২ বছরের প্রেম, প্রেমিকাকে ধর্ষণ


প্রকাশিত: ০৪:০২ পিএম, ২১ ডিসেম্বর ২০১৬

মোবাইল ফোনে ডেকে এনে প্রেমিকাকে ধর্ষণ করা হয়েছে বলে শাহীন মিয়া (৩০) নামের এক যুবকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার জামুরিয়া ইউনিয়নে হরিপুরে।

নির্যাতির বাড়ি কিশোরগঞ্জ জেলায়। থাকেন সাভারে। চাকরি করেন পোশাক কারখানায়। এ ঘটনায় নির্যাতিতা মামলা করেছেন।

তিনি অভিযোগ করে বলেন, মোবাইল ফোনের মাধ্যমে দীর্ঘ ২ বছর ধরে ঘাটাইলের যুবক শাহীন মিয়ার সঙ্গে আমার প্রেমের সম্পর্ক। শাহীন ঘাটাইল উপজেলার কর্ণা গ্রামের রহীম বাদশার ছেলে। তিনি পেশায় লাকড়ির ব্যবসায়ী।

এ ব্যাপারে মামলার এজাহার সূত্রে মামলার তদন্তকারী ও ঘাটাইল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহীন মিয়া বলেন, ঘটনার দিন সোমবার ওই তরুণীকে মোবাইল ফোনে ঘাটাইলের হরিপুরে আসতে বলে প্রেমিক শহীন।

তার কথা মতো ওদিন সন্ধ্যায় সাভার থেকে বাসে করে নির্ধারিত স্থানে নামে ওই তরুণী। সেখান থেকে প্রেমিক শাহীন তাকে স্থানীয় গৌরদ্বীপ নামক একটি বয়েল মিলে নিয়ে যায়।

সেখানে একটি কক্ষে রাতভর ধর্ষণ করেন। এ ঘটনায় বুধবার সন্ধ্যায় ধর্ষিতা বাদী হয়ে ধর্ষক শাহীনকে আসামি করে ঘাটাইল থানায় মামলা করেছেন।

এসআই শাহীন মিয়া বলেন, নির্যাতিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষককে আটক করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।    

আরিফ উর রহমান টগর/এএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।