কুমিল্লায় উপজেলা ভাইস চেয়ারম্যান গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৩:০১ পিএম, ২১ ডিসেম্বর ২০১৬

সরকারি কাজে বাধা ও কর্মকর্তাদের হুমকি দেয়ার অভিযোগে জেলার মেঘনা উপজেলার ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম তাজকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করে মেঘনা থানা পুলিশ। মেঘনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম শামসুদ্দিন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, মেঘনা উপজেলার মানিকাচর ইউনিনের করিমাবাদ গ্রামে ২৭ লাখ টাকা ব্যয়ে নির্মাণাধীন একটি ব্রিজের কাজ বন্ধ করে দেন মেঘনা উপজেলার ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ।

খবর পেয়ে গত ১৯ ডিসেম্বর ওই ব্রিজ পরিদর্শনে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন আক্তার সুমী ও অন্যান্য কর্মকর্তারা।

এ সময় সেখানে উপজেলা ভাইস চেয়ারম্যান উপস্থিত হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীদের হুমকি দেন। এ ঘটনায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের কার্য-সহকারী অনিল সিংহ বাদী হয়ে থানায় মামলা করেন।

মেঘনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম শামসুদ্দিন জানান, সরকারি কাজে বাধা ও কর্মকর্তা-কর্মচারীদের হুমকির অভিযোগে দায়েরকৃত মামলায় ভাইস চেয়ারম্যানকে গ্রেফতার করা হয়েছে।

মো. কামাল উদ্দিন/এএম/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।