আশুগঞ্জে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ


প্রকাশিত: ০৩:৫৭ পিএম, ২০ ডিসেম্বর ২০১৬

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে অবৈধ স্থাপনায় উচ্ছেদ অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার দুপুর থেকে বিকেল পর্যন্ত আশুগঞ্জ রেলগেইট এলাকা থেকে স্থানীয় মাছবাজার পর্যন্ত এলাকায় অভিযান চালিয়ে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আমিরুল কায়ছারের নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান পরিচালিত হয়।

অভিযান শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আমিরুল কায়ছার সাংবাদিকদের জানান, দীর্ঘদিন ধরে উপজেলার রেলগেইট থেকে মাছবাজার পর্যন্ত এলাকায় অবৈধ স্থাপনা গড়ে তোলে একটি অসাধু চক্র।

ফলে ঢাকা-সিলেট মহাসড়ক ও আশুগঞ্জ বাজারে আসা-যাওয়ার রাস্তায় প্রতিবন্ধকতার পাশাপশি পথচারী ও মহাসড়কের স্বাভাবিকভাবে যান চলাচল ব্যাহত হচ্ছিল। এসব অবৈধ স্থাপনা সরিয়ে নিতে সংশ্লিষ্টদের লিখিতভাবে একাধিকবার জানানো হলেও তারা এতে কর্ণপাত করেনি।

তিনি আরও জানান, মঙ্গলবার দুপুর থেকে বিকেল পর্যন্ত ওসব অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে নামে উপজেলা প্রশাসন। অভিযান চালিয়ে শতাধিক অবৈধ স্থাপনা ভেঙে দেয়া হয়েছে।

অভিযান চলাকালে আশুগঞ্জ উপজেলা চেয়ারম্যান আবু আসিফ আহমেদ, আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সালাউদ্দিন উপস্থিত ছিলেন।

আজিজুল সঞ্চয়/এএম/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।