বিলাইছড়িতে অপহরণের ৮ দিন পর ‍যুবলীগ নেতার মুক্তি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০২:৩৭ পিএম, ১৮ ডিসেম্বর ২০১৬

রাঙামাটির বিলাইছড়িতে অপহরণের আট দিন পর স্থানীয় যুবলীগ নেতা দয়াল তঞ্চঙ্গ্যাকে মুক্তি দিয়েছে দুর্বৃত্তরা। রোববার দুপুরের দিকে রাঙামাটি সদরের বালুখালী নামক এলাকায় ছেড়ে দেয়া হয় তাকে।

মুক্তির পর ইঞ্জিনবোটে করে বিলাইছড়ি উপজেলা সদরে চলে যান তিনি। বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সহ-তথ্য ও প্রচার সম্পাদক স্বপন কুমার দে এ তথ্য নিশ্চিত করেছেন।

এক প্রেস বিজ্ঞপ্তিতে দয়াল তঞ্চঙ্গ্যার নিঃশর্ত মুক্তিতে স্থানীয় প্রশাসনসহ বিলাইছড়ি জোনের সেনাকর্মকর্তা ও সৈনিকদের সহযোগিতায় অপহৃতের সুষ্ঠু শরীরে মুক্তিলাভ সম্ভব হয়েছে উল্লেখ করে সংশ্লিষ্ট প্রশাসনকে ধন্যবাদ জানান।

এ ছাড়া দয়াল তঞ্চঙ্গ্যার মুক্তিতে রোববার সন্ধ্যায় বিলাইছড়ি আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা কমিটির সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যার সভাপতিত্বে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় আওয়ামী লীগ নেতা রাসেল মারমা, শুভাশীষ কর্মকার, প্রদীপ দাশ, প্রহর কান্তি চাকমা, উজ্জ্বল হেডম্যান, ভদ্রসেন চাকমা, অংশৈ প্রু মার্মা বেলাল ও আকাশ মারমা প্রমুখ।

সংবাদ সম্মেলনে অপহরণ ঘটনাকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগ ঘোষিত সব কর্মসূচি বাতিল ঘোষণা করা হয়।

সুশীল প্রসাদ চাকমা/এএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।