পুলিশের সাথে খারাপ আচরণে আটক ২


প্রকাশিত: ০১:৪৩ পিএম, ০৬ মার্চ ২০১৫

পুলিশের সাথে খারাপ আচরণ ও এক অটোচালককে মারধর করার অভিযোগে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুই কর্মীকে আটক করা হয়েছে।

আটক দুইজন হলেন- রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাউসার আহমেদ কৌশিক ও ছাত্রলীগকর্মী মো. তরিকুল ইসলাম। শুক্রবার দুপুর আড়াইটার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিনোদপুর বাজারে এদের আটত করে পুলিশ।

ছাত্রলীগ ও পুলিশ সূত্র জানা যায়, কাওসার আহমেদ কৌশিক এবারের বিসিএস প্রিলিমিনারী পরীক্ষার্থী। তিনিসহ ছাত্রলীগের কয়েকজন কর্মী এক অটোরিকশায় পরীক্ষার কেন্দ্রে যাওয়ার পথে বিনোদপুর বাজারে চালকের অসাবধানতায় রানা হামিদ নামের এক ছাত্রলীগ কর্মীর সাথে ধাক্কা লাগে। এতে রানা হাতে ও কপালে গুরুতর জখম হন। এসময় আহত ছাত্রলীগ কর্মীকে হাসপাতালে নিয়ে যেতে চাইলে অটোরিকশা চালক রাজি হয়নি। একপর্যায়ে রেগে গিয়ে চালককে মারধর করেন ছাত্রলীগ কর্মীরা।

পরে ঘটনাস্থলে পুলিশ এলে তাদের সঙ্গেও খারাপ আচরণ করে ছাত্রলীগ কর্মীরা। এসময় পুলিশ কৌশিক ও তরিকুলকে আটক করে। আহত ছাত্রলীগ কর্মীকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে চিকিৎসা দেয়া হয়।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ বলেন, ‘ছাত্রলীগ নেতা কৌশিক ও তরিকুলকে বিনোদপুর গেটে অবস্থান করা পুলিশ সদস্যদের সঙ্গে খারাপ আচরণের কারণে আটক করা হয়েছে।’

আহত ছাত্রলীগ কর্মী ও ব্যবস্থাপনা বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী রানা হামিদ জানান, ‘কৌশিক ভাই পরীক্ষার দেয়ার জন্য বের হয়েছিলেন। একটি অনাকাঙ্খিত ঘটনার জন্য তিনি পরীক্ষা দিতে পারলেন না। ভাবতেই খারাপ লাগছে।’

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।