সাভারের বিদ্যুৎপৃষ্ট হয়ে পোশাক শ্রমিক নিহত


প্রকাশিত: ১২:৩৪ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০১৫

সাভারের রাজফুলবাড়ীয়া এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে শ্রী সন্তোষ রায় (২৮) নামে এক গার্মেন্টস শ্রমিককের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শনিবার সকালে রাজফুলবাড়ীয়া এলাকার নগরচর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিহত গার্মেন্টস শ্রমিক গতকাল (শুক্রবার) সারারাত তেঁতুলঝোড়া এলাকার ভারটেক্স গার্মেন্টসে কাজ শেষ করে নগরচর এলাকার জনৈক শহিদ মেম্বারের ভাড়া বাড়িতে আসেন এসময় বাড়ির মূল গেট বন্ধ থাকায় পাশের বাড়ির টিন সেট বাড়ির উপর দিয়ে পার হওয়ার চেষ্টা করে এসময় টিন সেট ঘরের উপর দিয়ে বিদ্যুৎ লাইনে জড়িয়ে মারা যান তিনি। পরে সকাল বেলা অন্য লোকজন বিদ্যুৎ লাইনে জড়িয়ে থাকা তার লাশ থেকে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত পোশাক শ্রমিক নীলফামারী জেলার সৈয়দপুর থানার লক্ষণপুরবালা পাড়া গ্রামের শ্রী পরেষ রায়ের ছেলে।

এ ব্যাপারে জানতে চাইলে সাভার মডেল থানা পুলিেশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মোতালেব মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এমএএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।