বরগুনায় মৎস্যজীবী লীগের সভাপতিকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১২:০১ পিএম, ২৩ নভেম্বর ২০১৬

বরগুনার বামনা উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি মো. নূর আলম সিদ্দিকীকে (৫৫) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

বুধবার ফজরের নামাজ পড়ার জন্য ঘুম থেকে উঠে বাড়ির পুকুরে অজু করতে গেলে তিনি ও তার স্ত্রী এবং তার ছেলেকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায় স্থানীয় প্রতিপক্ষের লোকজন। বুধবার দুপুরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আহতাবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন নূর আলম সিদ্দিকীর স্ত্রী সালমা খন্দকার (৪৫) এবং ছেলে আহাদ সিদ্দিকী (১৭)।

নিহতের স্ত্রী সালমা খন্দকার ও ছেলে আহাদ সিদ্দিকী অভিযোগ করে বলেন, বামনা উপজেলা দক্ষিণ রামনা গ্রামের নিজ বাড়িতে ফজরের নামাজ পড়ার জন্য ঘুম থেকে উঠে বাড়ির পুকুরে অজু করতে যান নূর আলম সিদ্দিকী।

এ সময় একই বাড়ির প্রতিপক্ষ গোলাম কবির (৫২) ও গোলাম ফারুকের (৪৫) নেতৃত্বে কয়েকজন সন্ত্রাসী মো. নূর আলম সিদ্দিকীকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে।

চিৎকার শুনে তাকে বাঁচাতে গেলে তার স্ত্রী সালমা খন্দকার ও ছেলে আহাদ সিদ্দিকীকেও কুপিয়ে আহত করে তারা। পরে আহতাবস্থায় তিনজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে কলেজ হাসপাতালে নেয়া হলে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় নূর আলম সিদ্দিকী মারা যান।

এ বিষয়ে বামনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাবুদ্দিন জানান, আহত ও নিহতের স্বজনরা বরিশাল থাকায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। তবে এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

মো. সাইফুল ইসলাম মিরাজ/এএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।