ধামরাইয়ে দুই তরুণীকে ধর্ষণের অভিযোগে আটক ৪


প্রকাশিত: ০৭:১৬ এএম, ২২ নভেম্বর ২০১৬

ঢাকার ধামরাইয়ে দুই তরুণীকে ধর্ষণের অভিযোগে চার যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার ফুটনগর থেকে তাদের আটক করা হয়।

আটকদের বর্তমানে থানা হাজতে জিঙ্গাসাবাদ করছে পুলিশ।

ধামরাই থানা পুলিশ জানায়, মোবাইল ফোনে পরিচয়ের সূত্র ধরে গতকাল সোমবার বিকেলে ধামরাইয়ের ফুটনগর এলাকায় চার যুবকের সঙ্গে বেড়াতে যায় ভুক্তভোগী দুই তরুণী। সারাদিন বিভিন্ন এলাকায় ঘুরে সন্ধ্যা নামলে ওই তরুণীদের স্থানীয় বাবুল মিয়ার পার্কে নিয়ে যায় যুবকরা। পরে সেখানে সাত যুবক মিলে জোর পূর্বক ওই দুই তরুণীকে ধর্ষণ করে।

এ বিষয়ে ধামরাই থানা পুলিশের সেকেন্ড অফিসার মাহবুবুর রহমান জানান, ধর্ষণের শিকার ওই দুই তরুণীর একজন সাভার পৌরসভার রেসিডেন্সিয়াল মডেল স্কুলের ষষ্ট শ্রেণির এবং অপরজন রেনেসা আইডিয়াল স্কুলের ৭ম শ্রেণির বলে দাবি করেছে তাদের পরিবার।
 
ঘটনার পর রাতে ধামরাই থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন ওই দুই স্কুলছাত্রীর অভিভাবক। মঙ্গলবার সকালে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত চার যুবককে আটক করে। আটকদের কাছ থেকে তথ্য নিয়ে বাকিদের আটকের চেষ্টা চলছে।

এদিকে মঙ্গলবার সকাল থেকেই সংবাদকর্মীদের কাছে ঘটনাটির তথ্য দিতে গড়িমসি করেছে ধামরাই থানা পুলিশ। থানার ডিউটি অফিসারকে একাধিকবার ফোন করা হলেও তিনি ভুক্তভোগী এবং আটকদের ব্যপারে কোনো তথ্য দেননি।
 
ধামরাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হকের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আসলে অভিযোগকারী দুই তরুণী কোনো স্কুলের ছাত্রী নয়। আমরা বিষয়টি সম্পর্কে আরো ভালোভাবে তদন্ত করছি।

অাল-মামুন/এফএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।