তেলবাজি আমার পছন্দ নয় : ওমর ফারুক চৌধুরী


প্রকাশিত: ০৩:২৫ পিএম, ১৯ নভেম্বর ২০১৬

বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, আমি এমপি কিংবা মন্ত্রী নই। এমপি ও মন্ত্রী হতেও চাই না। সুতরাং তেলবাজি করবেন না। তেলবাজি আমার পছন্দ নয়। আর হাতে তালি দেবেন না। আমি তালি পার্টি না।

তিনি বলেন, আজ আমি যুবলীগের চেয়ারম্যান, ভবিষ্যতে থাকব না। তখন আমি ভালো থাকতে চাই। এই তালি আমাকে ভবিষ্যতে যাতে যন্ত্রণা না দেয় সেজন্য আমি তালি পছন্দ করি না। তেলবাজিও পছন্দ করি না।

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট সফর ও আলিয়া মাদরাসা মাঠের জনসভা সফলের লক্ষ্যে শনিবার বিকেলে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সিলেট বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।  

যুবলীগ চেয়ারম্যান আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার আদর্শ ধারণ ও লালনে আমি বিশ্বাসী। যুবলীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে দলকে শক্তিশালী করতে কাজ করতে হবে।

শনিবার বিকেল সোয়া ৫টায় নগরের রিকাবীবাজারের কবি নজরুল অডিটোরিয়ামে সিলেট জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামীম আহমেদের সভাপতিত্বে ও মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তির পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য দেন যুবলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ।

এতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আহমেদ আল কবীর, অ্যাডভোকেট বেলাল হোসাইন, যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত) ফয়জুল হক আতিক, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক গণপরিষদ সদস্য অ্যাডভোকেট লুৎফুর রহমান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

এছাড়াও সিলেট বিভাগের সকল জেলা ও পৌর যুবলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক এবং আহ্বায়করা উপস্থিত ছিলেন। সভা চলাকালে যুবলীগের চেয়ারম্যান কর্তৃক মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধু পরিবার প্রসঙ্গ এবং বাংলাদেশি হিসেবে বহির্বিশ্বে বিভিন্ন সময়ে পুরস্কারপ্রাপ্ত কৃতী বাংলাদেশিদের অবদানের ওপর সম্পাদিত শতাধিক বইয়ের প্রদর্শনী অনুষ্ঠিত হয়।
    
ছামির মাহমুদ/এএম/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।