ব্রাহ্মণবাড়িয়ায় ২ হোটেল শ্রমিককে ছুরিকাঘাত


প্রকাশিত: ০৯:০৮ এএম, ২৩ ফেব্রুয়ারি ২০১৫

ব্রাহ্মণবাড়িয়ায় বাকিতে বিরিয়ানি থেকে না পেরে  মনির হোসেন ও আরমান মিয়া নামে দুই হোটেল শ্রমিককে ছুরিকাঘাত করেছে ছাত্রলীগ কর্মীরা। এ ঘটনায় হোটেলে ব্যাপক ভাঙচুরও চালিয়েছে ছাত্রলীগ।

রোববার দিবাগত রাতে শহরের কোমারশীল মোড়স্থ হোটেল রাধুনী নামক একটি হোটেলে এই হামলার ঘটনা ঘটে। আহতদেরকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় সোমবার সকালে হামলাকারী ছাত্রলীগ কর্মীদের পক্ষে হয়ে ঘটনাটি মিটিয়ে ফেলার জন্য ঐ হোটেলে গিয়ে বৈঠক করেছেন জেলা ছাত্রলীগ সভাপতি মাসুম বিল্লাহ।

রাধুনী হোটেলের স্বত্ত্বাধিকারী ও জেলা স্বেচ্ছাসেবক লীগের মানবসম্পদ বিষয়ক সম্পাদক ফখরুল ইসলাম জানান, রোববার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে পলাশ ও আপেল নামে ছাত্রলীগের দুই কর্মী হোটেলে এসে মনির হোসেন নামে এক কর্মচারীর কাছে বাকিতে বিরিয়ানি নিতে চাইলে মনির তাদেরকে হোটেল ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করতে বলেন।

এসময় তারা ক্ষীপ্ত হয়ে হোটেল থেকে বের হয়ে কিছুক্ষণ পরই লাঠিসোটা নিয়ে হোটেলের সামনের অংশে থাকা গ্রিল মেশিন, কাবাবের ডিশ ও কাঁচের দেয়াল ভাঙচুর করে। এসময় ছাত্রলীগ কর্মীদের ছুরিকাঘাতে হোটেলের ওই দুই কর্মচারী আহত হন। পরে খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

এ ব্যপারে জেলা ছাত্রলীগ সভাপতি মাসুম বিল্লাহ বলেন, হামলাকারীরা ছাত্রলীগের কোনো পদে নেই। ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস জানান, হামলাকারীদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

বিএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।