পুলিশের সাবেক এসআইয়ের ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ


প্রকাশিত: ০৫:৫৯ পিএম, ১৫ নভেম্বর ২০১৬

রাজবাড়ীতে পুলিশের সাবেক এক এসআইয়ের ছেলের বিরুদ্ধে এক এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় রিফাত মোল্লা না‌মে ওই অভিযুক্তসহ অজ্ঞাত ২/৩ জন‌কে অাসামি ক‌রে রাজবাড়ী সদর থানায় এক‌টি মামলা দা‌য়ের হ‌য়ে‌ছে। রিফাত সদর উপ‌জেলার মিজানপুর ইউনিয়নের নয়নদিয়া এলাকার সাবেক এসআই মালেক মোল্লার ছোট ছেলে।

ধর্ষণের শিকার ওই ছাত্রী জানায়, গত কয়েক বছর ধরে বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে রিফাতের সঙ্গে দেখা-কথা হওয়ার সূত্র ধরে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ও‌ঠে। গত শনিবার (১২ নভেম্বর) সকালে সে বাড়ি থেকে বের হয়ে রিফাতের সঙ্গে একটি রিকশায় ঘু‌রে বেড়ায়।

প‌ড়ে বিকেল ৩টার দিকে তাকে জেলা শহরের একটি ইটভাটার মধ্যে নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। ওই সময় রিফাত‌কে সে বিয়ের কথা বলতেই রিফাত কৌশলে পালিয়ে যায়। এ ঘটনার পর ওই্ ছাত্রী বাধ্য হয়ে রিফাতের বাড়িতে গিয়ে ওঠে এবং তার বাবা ও মাকে ঘটনাটি খু‌লে বলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই রঞ্জন বিশ্বাস বলেন, ঘটনার পর থেকেই রিফাত অাত্ম‌গোপ‌নে রয়েছে। মেয়েটির ডাক্তারি পরীক্ষা ও আদালতে জবানবন্দি রেকর্ড করানো হয়েছে।

রুবেরুল রহমান/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।