জামিনে মুক্ত নূর হোসেনের ‘বান্ধবী’ নীলা


প্রকাশিত: ০৪:১০ পিএম, ০৭ আগস্ট ২০১৪

৬০ দিন কারাভোগের পর নারায়ণগঞ্জ কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন সাত খুন মামলার প্রধান আসামী নূর হোসেনের বান্ধবী সিটি করপোরেশনের সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলর জান্নাতুল ফেরদেৌস নীলা। আজ বৃহস্পতিবার দুপুরে জামিনে মুক্তি পান তিনি।

জামিন পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন কাউন্সিলর জান্নাতুল ফেরদেৌস নীলা নিজেই। তবে এ বিষয়ে তিনি আর কোনো কথা বলতে রাজি হননি।

কোর্ট পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান জানান, কাউন্সিলর নীলা নারায়ণগঞ্জ জেলা জজ আদালত থেকে কোনো জামিন পাননি। তিনি উচ্চ আদালত থেকে জামিন এনেছেন।

নারায়ণগঞ্জ কারাগারের একটি সূত্র নীলা জামিন পেয়ে জেল থেকে চলে গেছেন বলে নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, ২০১৩ সালের ২৬ অক্টোবর সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকা থেকে জুয়েল নামে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পরদিন সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জিন্নাহ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে গ্রেফতারকৃত এক আসামি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়। এতে হত্যাকাণ্ডের সঙ্গে নীলা জড়িত বলে স্বীকার করেন তিনি। এর প্রেক্ষিতে ২৬ মে পুলিশ নীলাকে গ্রেফতার করে। এর আগে গত ১৮ মে নীলাকে সাত হত্যাকাণ্ডের প্রধান আসামি নূর হোসেন সম্পর্কে জিজ্ঞাসাবাদে জন্য আটকের পর তাকে ছেড়ে দেয় জেলা গোয়েন্দা পুলিশ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।