আ.লীগের কর্মী হিসেবেই থাকতে চান শামীম ওসমান


প্রকাশিত: ০৩:১২ এএম, ৩০ অক্টোবর ২০১৬

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান না পাওয়ায় নিজের শক্ত অবস্থান থেকে সরে আসলেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। অন্তত আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে থাকতে চান বলে জানিয়েছেন প্রভাবশালী এ সংসদ সদস্য।

শনিবার নারায়ণগঞ্জের ওসমানী স্টেডিয়াম সংলগ্ন বালুর মাঠে বিশাল জনসভায় তিনি একথা বলেন।

এদিকে, শামীম ওসমান কেন্দ্রীয় কমিটিতে স্থান না পাওয়ায় তাকে এখন মন্ত্রী করার দাবি তুলছেন তার অনুসারী নেতারা। মন্ত্রীসভায় রদবদল হচ্ছে এমন সংবাদে তাকে মন্ত্রী করা হউক শেখ হাসিনার প্রতি এমনটাই প্রত্যাশা তাদের।

বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম সম্মেলনকে সামনে রেখে নারায়ণগঞ্জের আওয়ামী লীগের নেতারা শামীম ওসমানকে নিয়ে অনেক আশা করেছিলেন। নারায়ণগঞ্জের আওয়ামী লীগের কাণ্ডারী হিসেবে শামীম ওসমানকে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কিংবা সম্মানজনক পদ দিবেন দলের প্রধান শেখ হাসিনা এমনটাই আশা করেছিলেন তার অনুসারীরা।

এমনকি আশায় ছিলেন কেন্দ্রীয় কমিটিতে একটি সম্মানজনক পদ পাবেন। সম্মেলনে প্রথম দফায় পদ না পেলেও ২য় দফায় পদ পাবেন। তাও তিনি পেলেন না। শনিবার দুপুরে সর্বশেষ পর্যায়ে শামীম ওসমানেরর নাম ঘোষণা না করায় হতাশা হয়ে পড়েন তার নেতাকর্মীরা।

শাহাদাৎ হোসেন/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।