তথ্য-প্রযুক্তি মামলায় যুবলীগ নেতা গ্রেফতার


প্রকাশিত: ১০:৪৩ এএম, ১৯ অক্টোবর ২০১৬

বরিশালে মানহানি ও তথ্য-প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় মহানগর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক ও মহানগর যুবলীগ নেতা শেখ সাইদ আহম্মেদ মান্নাকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার বেলা ১১টার দিকে নগরীর গোরস্থান রোড়ের নিজ বাড়ির সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। দুপুরে তাকে আদালতে সোপর্দ করেছে পুলিশ। জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠিয়েছে আদালত।

মান্না জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার শেখ কুতুব উদ্দিন আহম্মেদের ছেলে এবং বিএম কলেজছাত্র সংসদের সাবেক সহ-সম্পাদক ছিলেন। তিনি মহানগর যুবলীগের সদস্য।

বরিশাল মহানগরীর কোতয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান জানান, ফেইসবুকে বরিশালের অভিজাত রেস্তোরা ‘হান্ডি কড়াই’ এর বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে স্ট্যাটাস দেয়ার কারণে সম্মানহানির অভিযোগে রেস্তোরা মালিক ব্যবসায়ী শফিকুল আলম গুলজার সকালে কোতয়ালী মডেল থানায় এই মামলা দায়ের করেন।

গত ৪ অক্টোবর সাঈদ আহমেদ মান্না নিজের ফেসবুক আইডি দিয়ে স্ট্যাটাসটি পোস্ট করেন বলে মামলায় উল্লেখ করা হয়। মান্না ছাড়াও মামলায় অজ্ঞাতনামা আরো ৮ থেকে ১০ জনকে আসামি করা হয়েছে। ওই মামলায় মান্নাকে গ্রেফতার করা হয়।

সাইফ আমীন/এআরএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।