গাজীপুরে পোশাক শ্রমিক খুন


প্রকাশিত: ০৭:২১ এএম, ১১ ফেব্রুয়ারি ২০১৫

গাজীপুর মহানগরের নাওজোড়ের নান্দুন কড্ডা এলাকায় মনি রানী দাস (২২) নামে এক পোশাক শ্রমিক খুন হয়েছেন। বুধবার ভোর ৫টায় স্থানীয় আলতাব উদ্দিনের বাড়ীর উত্তর পাশে একটি মাঠে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত মনি রানী ভোলার মনপুরা উপজেলার সিতাকুন্ড গ্রামের রাজেশ সাম চন্দ্র দাসের মেয়ে। সে কড্ডা এলাকার জে কে কটন মিল কারখানার সিমপ্লেক্স শাখার শিক্ষানবিশ শ্রমিক হিসেবে কাজ করতেন।

বাড়ির মালিক গোবিন্দ চন্দ্র মজুমদার জানান, নিহত মনি রানী নাওজোড় এলাকায় তার বাড়িতে ভাড়ায় বসবাস করে স্থানীয় জে কে কটন মিল কারখানায় চাকরি করতেন। মনি রানী দাস একাই থাকতেন।

নিহত মনি রানী দাসের স্বজন মোরালি মোহন দাস জানান, প্রায় দেড় বছর আগে স্বামী চন্দন চন্দ্র দাসের সঙ্গে তার বিচ্ছেদ হয়। গ্রাামের বাড়িতে তার দুই বছরের একটি ছেলে রয়েছে। মনি রানীর কোনো শত্রু ছিল না জানিয়ে তিনি বলেন, কী কারণে এবং কারা তাকে হত্যা করেছে তা বলা যাচ্ছে না।

জয়দেবপুর থানার ভোগড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হক জানান, ভোরে কারখানায় যাওয়ার পথে অজ্ঞাত দুষ্কৃতকারীরা তাকে লাঠি দিয়ে মাথায় একাধিক আঘাত করে হত্যা করে। নিহত শ্রমিকের পাশেই রক্তমাখা একটি কাঠের লাঠি ও কারখানার হাজিরা কার্ড পড়ে ছিল।

নিহতের মরদহে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।