দুই নারীসহ ৭ ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার


প্রকাশিত: ১১:৩২ এএম, ১২ অক্টোবর ২০১৬

নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকা থেকে দুই নারীসহ ৭ ভুয়া ডিবি পুলিশকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একজোড়া হ্যান্ডকাপ, খেলনা পিস্তল ও ভুয়া ভিজিটিং কার্ড উদ্ধার করা হয়।  

বুধবার দুপুরে ভূইগড়ে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। গ্রেফতাররা হলেন, বাছেদ আলম বাসার ওরফে হাবিবুল্লা বাসার ওরফে দারোগা বাসার (২৬), সোহেল রানা (৩২), আসাদ উল্লাহ (৩০), আবু বকর সিদ্দিক (৪৫), আরিফ (২৪), সোনিয়া (২৩) ও রানী বেগম (২৪)। জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১৮ সেপ্টেম্বর ফতুল্লার ভূইগড়স্থ সাহেবপাড়া নুরুন্নবীর ভাড়া বাসা থেকে কবির হোসেন নামের এক মাছ ব্যবসায়ীকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে আটক করে অজ্ঞাতস্থানে নিয়ে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়।

অপহৃত কবির হোসেনের স্ত্রী ২০ হাজার টাকা জোগাড় করে অপহরণকারীদের সঙ্গে যোগাযোগ করে কবিরকে মুক্ত করেন। পরে তারা জেলা ডিবি অফিসে খোঁজ নিয়ে জানতে পারেন বাসার নামে ডিবি পুলিশের কোন সদস্য নেই। এরপর ডিবি পুলিশের পরামর্শ অনুযায়ী তারা ভুয়া ডিবি অফিসার বাসারের খোঁজ করতে থাকেন।

অপহরণের শিকার কবির হোসেনের তথ্যমতে বুধবার দুপুরে ভূইগড় এলাকা থেকে প্রথমে ভুয়া ডিবি পুলিশের কর্মকর্তা বাসারকে আটক করে ডিবি পুলিশ। পরে বাসারের দেয়া তথ্য অনুযায়ী দুই নারীসহ আরো ছয়জনকে আটক করে। এ ঘটনায় ভুক্তভোগী মাছ ব্যবসায়ী কবির হোসেন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

শাহাদাত হোসেন/এএম/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।