খাদিজার হামলাকারীর বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা


প্রকাশিত: ১১:১৫ এএম, ০৬ অক্টোবর ২০১৬

কলেজছাত্রী খাদিজার ওপর হামলার বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, যারা অপরাধ করেন তারা সবাই অপরাধী। তাই অপরাধী যে দলেরই হোক বা যত প্রভাবশালীই হোক না কেন প্রধানমন্ত্রী কাউকে ছাড় দেন না। খাদিজার ওপর হামলায় দেশবাসী বিস্মিত। যে অপরাধী, সে অপরাধ স্বীকার করেছে। তার বিচার যাতে দ্রুত হয়, সে ব্যবস্থা নেয়া হবে।

বৃহস্পতিবার দুপুরে পাবনার বেড়ায় নবনির্মিত মডেল থানা ভবন উদ্বোধনের পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

গুলশান হামলার পলাতক জঙ্গিদের বিষয়ে মন্ত্রী বলেন, পলাতক জঙ্গিসহ সবকিছুই আইন-শৃঙ্খলা বাহিনীর নজরদারিতে রয়েছে। জঙ্গিরা এখন আর হঠাৎ করেই কোনো ধরনের হত্যাকাণ্ড, হামলা বা অপরাধ সংগঠিত করতে পারবে- এমন পরিবেশ আর নেই। দেশের মানুষ শান্তিপ্রিয়, তারা সন্ত্রাসীদের পছন্দ করে না। জঙ্গিবাদ প্রতিরোধে মানুষ যেভাবে এগিয়ে এসেছে সে কারণে দেশের পরিস্থিতি আইন-শৃঙ্খলা বাহিনীর নিয়ন্ত্রণে রয়েছে।

এর আগে তিনি বেড়া মডেল থানার নবনির্মিত ভবন উদ্বোধন ও থানা চত্বরে বৃক্ষরোপণ করেন। পরে মন্ত্রী থানা চত্বরে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

পাবনার পুলিশ সুপার আলমগীর কবিরের সভাপতিত্বে সমাবেশে ভারপ্রাপ্ত আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, রাজশাহী রেঞ্জের ডিআইজি খুরশিদ হোসেন, জেলা প্রশাসক রেখা রানী বালা প্রমুখ উপস্থিত ছিলেন।

একে জামান/এআরএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।