বগুড়ায় পণ্যবাহী ট্রাকে আগুন, গ্রেফতার ৫৫


প্রকাশিত: ০৬:৪৫ এএম, ০৩ ফেব্রুয়ারি ২০১৫
ফাইল ছবি

২০ দলীয় জোটের ডাকা ৭২ ঘণ্টার হরতালের তৃতীয় দিন মঙ্গলবার সকালে বগুড়া শহরের এরুলিয়ায় পণ্যবাহী ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। পাশাপাশি বেশ কয়েকটি যানবাহন ভাঙচুর করা হয়।   

এদিকে চলমান অবরোধ ও হরতালে জেলায় ভাঙচুর ও নাশকতায় জড়িত থাকার অভিযোগে বিএনপি, জামায়াত-শিবিরেরর ১৭ নেতাকর্মীসহ ৫৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে বগুড়া-নওগাঁ মহাসড়কের এরুলিয়ায় পিকেটাররা প্রায় ১০/১২টি ট্রাক ও বাস ভাঙচুর করে। এ সময় তারা একটি পণ্যবাহী ট্রাকে আগুন ধরিয়ে দেয়।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার জানান, পুলিশ জেলার বিভিন্ন স্থান থেকে বিএনপি-জামায়াতের ১৭ নেতাকর্মিসহ ৫৫ জনকে গ্রেফতার করেছে। অভিযানে ২ হাজার ২৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতদের মধ্যে রাজনৈতিক দলের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন মামলার আসামী রয়েছেন বলে পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার গাজিউর রহমান জানিয়েছেন।

হরতালের কারণে শহরের অধিকাংশ দোকানপাট বন্ধ আছে। শিক্ষাপ্রতিষ্ঠান খোলেনি। তবে মহাসড়কে পুলিশ পাহারায় কিছু পণ্যবাহী ট্রাক চলাচল করছে।

বিএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।