লক্ষ্মীপুরে পিকআপ ভ্যানে হাতবোমা হামলায় আহত ৩


প্রকাশিত: ০৩:৫০ পিএম, ০২ ফেব্রুয়ারি ২০১৫

লক্ষ্মীপুরে চালবোঝাই পিকআপ ভ্যানে দুর্বৃত্তরা হাতবোমা হামলা চালিয়েছে। এতে গাড়িটি উল্টে গিয়ে ৩ জন আহত হয়েছেন।
সোমবার রাত সোয়া ৮টার দিকে লক্ষ্মীপুর-বেগমগঞ্জ সড়কের জেলা পুলিশ লাইন্সের সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন,  পৌর বাঞ্চানগর এলাকার ছাকায়েত আলীর ছেলে পিকআপ চালক মো. কামাল হোসেন (২৮), নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার খোরশেদ আলমের ছেলে জুয়েল (২২) ও একই উপজেলার মোস্তফার ছেলে পিকআপের হেলপার মিলন (১৮)। তাদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে চালক কামালের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, রাতে বেগমগঞ্জের চৌমুহনী থেকে চাল নিয়ে পিকআপ ভ্যানটি লক্ষ্মীপুর আসছিল। পথে লক্ষ্মীপুর পুলিশ লাইন্সের সামনে আসা মাত্রই দুর্বৃত্তরা হাতবোমা নিক্ষেপ করে। এতে পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে পড়ে ৩ জন আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে লক্ষ্মীপুরের পুলিশ সুপার (এসপি) শাহ মিজান শাফিউর রহমান হাসপাতালে আহতদের দেখতে যান।

এরআগে বিকেল ৪টার দিকে রামগতি-লক্ষ্মীপুর সড়কের কমলনগর উপজেলা হাজিরহাট বাজারের দক্ষিণ পাশে একটি সিএনজি চালিত অটোরিকশা ও একটি পিকআপভ্যান ভাঙচুর করে দুর্বৃত্তরা। এ দিকে জেলার কমলনগরে গাড়ি ভাঙচুর ও আগুন দেওয়ার ঘটনায় ইব্রাহিম বাদী থানায় জামায়াত শিবিরের ৬ জনের নাম উল্লে­খ করে ২২ জনের বিরুদ্ধে মামলা করেছে।

এমএএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।