প্রেমে সাড়া না পেয়ে স্কুলছাত্রীকে ছুরিকাঘাতে হত্যা


প্রকাশিত: ০৪:৫২ এএম, ১৮ সেপ্টেম্বর ২০১৬

মাদারীপুরের কালকিনিতে প্রেমে সাড়া না পেয়ে এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাতে হত্যা করেছে এক দুর্বৃত্ত। রোববার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক মিলন মন্ডলকে আটক করেছে ডাসার থানা পুলিশ।

নিহত ওই ছাত্রীর নাম মিতু মণ্ডল (১৪)। সে উপজেলার ডাসার থানার নবগ্রাম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী এবং নবগ্রাম ইউনিয়নের আইশার কান্দি গ্রামের নির্মল মণ্ডলের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মিতুকে এর আগেও নানাভাবে উত্যক্ত করতো একই গ্রামের বিরেন মণ্ডলের ছেলে মিলন। এরই ধারাবাহিকতায় রোববার স্কুলে যাওয়ার পথে সে মিতুকে প্রেম নিবেদন করে।

mitu

মিতু রাজি না হওয়ায় তাকে একটি নির্জন বাঁশ বাগানের নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এতে মিতু বাধা দিলে দেশীয় অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেয়ার আগেই মারা যায় ওই স্কুলছাত্রী।

মাদারীপুর পুলিশ সুপার সরোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় জড়িত সন্দেহে এক একজনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এ কে এম নাসির/বিএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।