তেরখাদায় দুই গ্রুপের সংঘর্ষ : গ্রেফতার ৫


প্রকাশিত: ১০:৫৩ এএম, ১৭ সেপ্টেম্বর ২০১৬

এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে খুলনার তেরখাদা উপজেলায় দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১২ জন আহত হয়েছে। এ ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার সকালে উপজেলার কুমিরডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে গ্রেফতারদের পরিচয় জানায়নি পুলিশ।

তেরখাদা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন জানান, পূর্বশত্রুতার জের ধরে শুক্রবার কুমিরডাঙ্গা বাজারে আব্দুর রহমান ও সাইফুল্লাহর লোকজন একই এলাকার পিরু শেখকে মারধর করে। এই ঘটনার জেরে পিরু শেখের লোকজন অস্ত্রশস্ত্র নিয়ে শনিবার সকালে ৯টার দিকে সাইফুল্লাহর বাড়িতে হামলা চালায়।

এ সময় সাইফুল্লাহর লোকজনও অস্ত্রশস্ত্র নিয়ে পিরু শেখদের প্রতিহত করার চেষ্টা করে। এতে দুই গ্রুপের সংঘর্ষে সাইফুল্লা, ইসকেন্দার, মাহফুজ, হানিফ এবং পিরু গ্রুপের পিরু শেখ, রইজ, টিটোসহ অন্তত ১২ জন আহত হন।

ওসি মেজবাহ উদ্দিন আরো বলেন, এ ঘটনায় আবুল হোসেন বাদী হয়ে ২০-২২ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। আসামিদের মধ্যে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আলমগীর হান্নান/এএম/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।