ব্রাহ্মণবাড়িয়ায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৭


প্রকাশিত: ০৫:২৬ এএম, ১৬ সেপ্টেম্বর ২০১৬

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত হয়েছেন। শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের শশই স্থানে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় যায়নি। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের সবার অবস্থা আশঙ্কাজনক।

খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে সিলেট থেকে ছেড়ে আসা এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ঢাকা-সিলেট মহাসড়কের শশই এলাকায় বিপরীত দিক থেকে আসা সিলেটগামী অপর একটি যাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে পড়ে যায়। এতে মাইক্রোবাসের ভেতরে থাকা ৭ যাত্রী ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় ৪ জন গুরুতর আহত হয়। খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ স্থানীয়দের সহযোগিতায় হতাহতদের উদ্ধার করে।

আজিজুল সঞ্চয়/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।