টাঙ্গাইলে বাস উল্টে ৫ জনের মৃত্যু


প্রকাশিত: ০২:২৩ এএম, ১৬ সেপ্টেম্বর ২০১৬

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পৌলী এলাকায় বাস ও করিমনের সংঘর্ষের ঘটনায় বাস উল্টে ৫ জনের মৃত্যু হয়েছে। এ সময় ১৯ জন আহত হয়েছে। শুক্রবার ভোরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- লালমনিরহাটের হাতীবান্ধা গ্রামের আব্বাস আলীর ছেলে আহসান হাবিব (১০), ফিলু মোস্তাফিজের স্ত্রী আসমা বেগম (৪০), পাটগ্রামের মমিনুর রহমান (৩৫), রিপন (৩০), সুমন (২৫)।

এ ব্যাপারে হাইওয়ে পুলিশের সার্জেন্ট জাহাঙ্গীর আলম জানান, লালমনিরহাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিহাতী উপজেলার পৌলী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি ইঞ্জিনচালিত করিমনের সঙ্গে সংঘর্ষ ঘটে।

এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলেই ৪ বাসযাত্রীর মৃত্যু হয়। এ সময় আহত হয়েছে অনন্ত ২০ বাসযাত্রী। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সুমন মারা যায়।

আরিফ উর রহমান টগর/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।