মেঘনায় ট্রলার ডুবে ভাই-বোন নিখোঁজ


প্রকাশিত: ০৪:৪৯ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৬

বরিশালের হিজলা উপজেলার তুলাতলী মৌলভীরহাট সংলগ্ন মেঘনা নদীতে যাত্রীবাহী ট্রলার ডুবে ভাই-বোন নিখোঁজ রয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ শিশুরা হলো সুমাইয়া (১২) ও তার সাড়ে তিন বছর বয়সী ছোট ভাই রাজিন। নিখোঁজ শিশুদের বাবা লিটন সরদারের বাড়ি উপজেলার মৌলভীরহাটের খাগের চর এলাকায়।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুজ্জামান জানান, খাগের চর গ্রামের একই পরিবারের ৯ সদস্য একটি ট্রলারযোগে মৌলভীরহাট লঞ্চঘাটে আসে ঢাকা যাওয়ার উদ্দেশে। অন্যদিকে মেহেন্দিগঞ্জের ভাষানচর থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা যাত্রীবাহী এমভি আওলাদ-৪ লঞ্চ মৌলভীরহাটে অবস্থান নেয়।

এসময় যাত্রী উঠিয়ে দিতে দুটি ট্রলার লঞ্চের দিকে যাচ্ছিল। তখন দুটি ট্রলারের মধ্যে সংঘর্ষে ছোট ট্রলারটি নদীতে নিমজ্জিত হয়। ডুবে যাওয়া ট্রলারটিতে সুমাইয়া তার ভাই রাজিনসহ ৯ জন যাত্রী ছিল। এর মধ্যে ৭ জন সাঁতরে এবং স্থানীয়দের সহযোগিতায় তীরে উঠতে সক্ষম হয়। তবে সুমাইয়া তার ভাই রাজিনকে খুঁজে পাওয়া যায়নি।

ওসি আরো জানান, পুলিশ ও স্থানীয়দের সহায়তায় উদ্ধার তৎপরতা চলছে। তাছাড়া ফায়ার সার্ভিসের ডুবুরিদের খবর দেয়া হয়েছে।

সাইফ আমীন/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।