আরো সাড়ে ৮ বছর রাষ্ট্র চালাবে আ.লীগ


প্রকাশিত: ০২:৪৭ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০১৬

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২০১৯ সালে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সেই নির্বাচনে জনগণের ভোট নিয়ে আওয়ামী লীগ আবার ক্ষমতায় যাবে। বর্তমান সরকারের সাড়ে তিন বছরসহ পরের ৫ বছর নিয়ে আওয়ামী লীগ আরো সাড়ে ৮ বছর রাষ্ট্র পরিচালনা করবে।

শনিবার বিকেলে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা সদরে ৫ তলাবিশিষ্ট আধুনিক রেস্ট হাউজের উদ্বোধন শেষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী।
 
তিনি বলেন, জঙ্গি দমন অভিযানে কেউ নিহত হলে বিএনপি নেত্রী খালেদা জিয়া প্রশ্ন তোলেন। তার এই মায়াকান্না দেখেই দেশের মানুষের বুঝতে বাকি নেই জঙ্গিদের সঙ্গে তার হাত রয়েছে। আসলে তিনি ক্ষমতায় যেতে সব কিছু করতে প্রস্তুত।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া রাজনীতিতে ভুল করেই চলেছেন। খালেদা জিয়া যে ভুল করছেন তা কেবল আওয়ামী লীগ নয় বরং মার্কিন পররাষ্ট্রমন্ত্রী জন কেরিও মন্তব্য করেছেন। জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ করে চলেছেন। দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এভাবেই দেশ এগিয়ে যাবে। আগামীতেও আমরা ক্ষমতায় আসবো এবং দেশ পরিচালনা করবো।
 
জেলা প্রশাসক বিল্লাল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন রায়গঞ্জ তাড়াশ আসনের সংসদ সদস্য আমজাদ হোসেন মিলন, সাবেক এমপি তানভীর শাকিল জয়, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য্য, জেলা পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমদ, সদর পৌরসভা মেয়র আব্দুর রউফ মুক্তা, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, কাজিপুর পৌর মেয়র নিজাম উদ্দিন, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মাহবুবুল আলম প্রমুখ।

বাদল ভৌমিক/এএম/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।