রমেকে পেট্রল বোমায় দগ্ধ ১ জনের মৃত্যু


প্রকাশিত: ১২:১০ পিএম, ২৬ জানুয়ারি ২০১৫

অবরোধের আগুনে পুড়ে হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি হওয়া এক রোগীর মৃত্যু হয়েছে। ছয়দিন ধরে মৃত্যু যন্ত্রণার সঙ্গে পাঞ্জা লড়ার পর অবশেষে হার মানলেন পেট্রল বোমায় দগ্ধ আব্দুল মালেক (৫০)। সোমবার দুুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) মারা যান তিনি।  নিহত মালেকের বাড়ি নীলফামারীর সোহাদীবোচা গ্রামে। তার তিন ছেলে ও দুই মেয়ে রয়েছে।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি বিভাগের প্রধান ডা. মারুফুল ইসলাম জানান, গত ২১ জানুয়ারি রাতে তাকে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছিল। পরে অবস্থার অবনতি হলে শনিবার নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে আব্দুুল মালেক মারা যান।

প্রসঙ্গত, বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের চলমান অবরোধে গত ২১ জানুয়ারি বুধবার দিনাজপুরের কাহারোলে ট্রাকচালক বন্ধু রফিকুল ইসলামের সঙ্গে বাড়ি ফেরার পথে রাতে দুর্বৃত্তদের ছোড়া পেট্রল বোমা হামলার শিকার হয় আবদুল মালেক। ওই দিন রাতেই তাকে রমেকে ভর্তি করা হয়।

পাপুল/ এমএএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।