চুয়াডাঙ্গায় অপহৃত দুই ছাত্রী উদ্ধার : নারীসহ আটক ৩


প্রকাশিত: ০২:৫৫ পিএম, ২৩ আগস্ট ২০১৬
প্রতীকী ছবি

চুয়াডাঙ্গা জেলার দর্শনা আনোয়ারপুর থেকে অপহৃত মাদরাসাছাত্রী রেখা আক্তার (১৪) ও দোলন আক্তারকে (১৫) দীর্ঘ ৩৭ দিন পর ঢাকা সাভারের একটি তালাবদ্ধ ঘর থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সাভার থেকে লাবনী বেগম (৫৫) এবং দর্শনা থেকে রানা (২৭) ও মামুনকে (২৮) আটক করা হয়।

মঙ্গলবার দুপুরে সাভার থেকে ওই দুই ছাত্রীকে উদ্ধার ও তিন অপহরণকারীকে আটক করা হয়।

উদ্ধারকৃতরা হলেন- দামুড়হুদা উপজেলার আনোয়ারপুর এলাকার আশরাফুল আলমের মেয়ে রেখা আক্তার ও ফরিদ আলীর মেয়ে দোলন আক্তার। সে দর্শনা ডিএস মাদরাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

দামুড়হুদা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ মো. ফকরুল আলম জানান, গত ১৭ জুলাই সন্ধ্যায় দর্শনা পৌরসভার আনোয়ারপুর এলাকা থেকে রেখা আক্তার ও দোলন আক্তারকে একই এলাকার লিটনের স্ত্রী লাবণী বেগম, রানা ও মামুনসহ ৬-৭ জন তাদের অপহরণ করে নিয়ে যায়।

এরপর অপহৃতের পরিবারের সদস্যরা দামুড়হুদা থানায় পৃথক দুটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এ ঘটনার পর মঙ্গলবার দুপুরে দামুড়হুদা থানার একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা সাভারের একটি বাড়িতে অভিযান চালিয়ে তালাবদ্ধ ঘর থেকে রেখা আক্তার ও দোলন আক্তারকে উদ্ধার করে।

এরপর ওই বাড়ি থেকে লাবণী বেগমকে আটক করা হয়। লাবণী বেগমের স্বীকারোক্তি মোতাবেক দর্শনা পৌরসভার আনোয়ারপুর থেকে রানা ও মামুনকে আটক করা হয়।

এ ঘটনায় থানায় মামলা হয়েছে বলেও জানান ওসি আবু জিহাদ মো. ফকরুল আলম।

সালাউদ্দিন কাজল/এএম/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।