খুলনা-কলকাতা রেলপথ চালুর পদক্ষেপ নেয়া হয়েছে : ভারতীয় হাইকমিশনার


প্রকাশিত: ০৭:২৯ এএম, ১৯ আগস্ট ২০১৬

বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলা বলেছেন, ভারত-বাংলাদেশ সীমান্তে অবস্থিত যশোর একটি গুরুত্বপূর্ণ স্থান। বেনাপোল-পেট্টাপোল সীমান্ত দিয়ে দুই দেশের মধ্যে ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণের জন্যও এ জেলার গুরুত্ব অনেক বেশি। এজন্য খুলনা-কলকাতা রেলপথ দ্রুত চালুর ব্যাপারে পদক্ষেপ নেয়া হয়েছে।

শুক্রবার সকালে যশোরের রামকৃষ্ণ আশ্রম ও মিশন পরিদর্শনের পর তিনি এসব কথা বলেন।

এর আগে তিনি সকালে যশোর রামকৃষ্ণ আশ্রমে পৌঁছলে রামকৃষ্ণ আশ্রম ও মিশন মহারাজ স্বামী জ্ঞান প্রকাশ নন্দন গিরি তাকে স্বাগত জানান। পরে তিনি রামকৃষ্ণ আশ্রম ও মিশনের বিভিন্ন বিভাগ পরিদর্শন করে আমন্ত্রিত ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করেন।

অনুষ্ঠানে সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য ও মনিরুল ইসলাম মনির, যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিন চাকলাদার, বাংলাদেশ ও ভারত আমদানি-রফতানি কমিটির চেয়ারম্যান মতিয়ার রহমানসহ ভারতীয় দূতাবাসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে তিনি বেনাপোল-পেট্রাপোল সীমান্ত পরিদর্শনের জন্য বেনাপোলর উদ্দেশ্যে রওনা হন।

মিলন রহমান/এফএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।