দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ


প্রকাশিত: ০৩:০৮ পিএম, ১৭ আগস্ট ২০১৬
প্রতীকী ছবি

গাজীপুর জেলার পশ্চিম ভুরুলিয়া এলাকায় দ্বিতীয় শ্রেণির এক শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে বুধবার দুপুরে জয়দেবপুর থানায় মামলা করেছেন।

মঙ্গলবার সকালে পশ্চিম ভুরুলিয়ার এমদাদের বাড়িতে এ ঘটনা ঘটে। ধর্ষক রুবেল মিয়া (২২) প্রতিবেশী হোসেন আরার ছেলে। সে স্থানীয় কবির সরকারের বাড়িতে থাকে। তার গ্রামের বাড়ি কুমিল্লার মতলব থানা এলাকায়।

থানায় অভিযোগের ভিত্তিতে জানা যায়, ময়মনসিংহের ফুলপুর থানার বাসোয়ার কবির এলাকা থেকে তিন বছর আগে দুই মেয়েকে নিয়ে ভুরুলিয়ার এমদাদের বাড়িতে থেকে ছাত্রাবাসে ঝিয়ের কাজ করেন। মঙ্গলবার সকাল ৬টার দিকে মেয়েকে ঘুমের মধ্যে রেখে কাজে যান শিশুটির মা।

সুযোগ বুঝে প্রতিবেশী রুবেল সকাল পৌনে ৮টার দিকে তার ঘরে যায়। এ সময় ঘুমিয়ে থাকা ২য় শ্রেণির ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। একপর্যায়ে শিশুটির চিৎকারে পাশের ঘরের শিশুরাও চিৎকার শুরু করে। এ সময় রুবেল এই ঘটনা কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে বিষয়টি শিশু তার মাকে জানায়।

পুলিশ জানায়, অভিযোগ পেয়ে ঘটনাটি তদন্ত শেষে মামলা হয়েছে। ঘটনার পর থেকে রুবেল পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

মো. আমিনুল ইসলাম/এএম/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।