সাগরে গোসল করতে নেমে শিক্ষার্থী নিখোঁজ


প্রকাশিত: ০৩:২৯ এএম, ১৬ আগস্ট ২০১৬
ফাইল ছবি

কক্সবাজার সমুদ্র সৈকতের কলাতলী পয়েন্টে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছে জামাল হোসেন (১২) নামে এক শিক্ষার্থী। সোমবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

জামাল হোসেন কক্সবাজার শহরের আলীর জাঁহাল সাহিত্যককা পল্লীর আমির হোসেনের ছেলে ও কক্সবাজার বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমির ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

সৈকতে দায়িত্ব পালনকারী লাইফগার্ড কর্মী ছৈয়দ নূর জানান, দুপুরের দিকে ৭ জনের একটি দল সৈকতে এসে নিরাপত্তা টিউব নিয়ে গোসল করতে নামে। তখন ভাটার টান পড়ায় উদ্ধার কর্মীরা তাদের তীরের কাছাকাছি থেকে গোসল করতে সতর্ক করে। কিন্তু তারা বার বার অনিরাপদ দূরত্বে চলে যাচ্ছিল।

সবাই টিউব ধরে ভেসে মজা করার সময় হঠাৎ একটি ঢেউ টিউব জামালকে ছিটকে দেয় এবং মুহূর্তে সে সাগরে তলিয়ে যায়। অন্য সহপাঠীর চিৎকার শুনে উদ্ধার কর্মীরা তখন থেকে বিকাল ৫টা পর্যন্ত খোঁজ করেও তার হদিস পায়নি।

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের সহকারী পুলিশ সুপার এইচএম রায়হান কাজেমী তথ্যের সত্যতা স্বীকার করে বলেন, অনেকভাবে সচেতন ও নিষেধাজ্ঞা দেয়ার পরও মৃত্যু কোনোভাবে থামানো যাচ্ছে না। নিখোঁজ জামালকে উদ্ধারে সর্বাত্মক চেষ্টা চলছে।

সায়ীদ আলমগীর/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।