সেপটিক ট্যাংকে পড়ে দুই শ্রমিকের মৃত্যু


প্রকাশিত: ০৪:২২ এএম, ১৩ আগস্ট ২০১৬

পিরোজপুর সদর উপজেলার কুমারখালী এলাকার পিটিআই সড়কে নির্মাণাধীন এক ভবনের সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে বিষক্রিয়ায় দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন- পিরোজপুর কুমারখালী এলাকার মো. আলম শেখের ছেলে শামীম শেখ (৩৫) এবং মঠবাড়িয়ার আব্দুল মান্নান হাওলাদারের ছেলে আলীম (৩০)।

pirojpur

পিরোজপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুমুর রহমান বিশ্বাস ও দমকল বাহিনীর ইন্সপেক্টর মোল্লা সেকান্দার আলী জানান, শনিবার সকাল ৮টার দিকে শহরের পিটিআই এলাকায় শামছু কোম্পানির বাড়ির নবনির্মিত পানির রিজার্ভ ট্যাংকি পরিষ্কার করতে নামে শামীম। অনেকক্ষণ হলেও শামীম না উঠলে আলীমও ট্যাংকিতে নেমে বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে জ্ঞান হারিয়ে ফেলে।

পরে গৃহকর্তা দমকল বাহিনীকে খবর দিলে তারা এসে তাদের ট্যাংকি থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।

হাসান মামুন/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।