ঠাকুরগাঁওয়ে জামায়াত-শিবিরের ৫ কর্মী গ্রেফতার


প্রকাশিত: ০৬:৩১ এএম, ০৫ আগস্ট ২০১৬

ঠাকুরগাঁও সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ৫ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার ভোরে ঠাকুরগাঁও থানা পুলিশের একটি দল বিভিন্ন এলাকায় অভিযান করে তাদের গ্রেফতার করে।

গ্রেফতাররা হলেন- গড়েয়া ইউনিয়ন গোপালপুর গ্রামের দবির উদ্দিনের ছেলে জামায়াতের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ (৫৫), সদর লস্করা গ্রামের নুরুল ইসলামের ছেলে শিবির নেতা আব্দুর রহমান (৩০), সালান্দর ইউনিয়ন সিংপাড়া গ্রামের মানিক মিয়ার ছেলে শিবির নেতা ইয়াসিন আলী (২২), দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার গোপালগঞ্জ গ্রামের ইব্রাহিমের ছেলে শিবির নেতা শাহ আলম (২৫) ও ঠাকুরগাঁও শহরের নিশ্চিন্তপুর গ্রামের সহিদুল ইসলামের ছেলে শিবির নেতা রিয়াজুল ইসলাম জনি (২২)।  

ঠাকুরগাঁও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন জিহাদি বই ও লিফলেট উদ্ধার করা হয়।

রবিউল এহসান রিপন/এফএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।