মায়ের কোলে ফিরতে চায় শিশু এমরান


প্রকাশিত: ০২:১৫ পিএম, ০৪ আগস্ট ২০১৬

সিলেটি ভাষায় কথা বলে হারিয়ে যাওয়া শিশু এমরান (৭) নিজের বাড়ির ঠিকানা ঠিক করে না বলতে পারলেও নিজেকে শুধু উত্তরদাড় ব্র্যাক স্কুলের প্রথম শ্রেণির ছাত্র বলছে। বর্তমানে এমরান ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার হালদার পাড়ার প্রিন্টিং ব্যবসায়ী মো. আলী আহমেদ সুমনের বাসায় রয়েছে।  

শিশুটি জানায়, তার নাম এমরান। বাবার নাম মোহিত। চাচা কাপ্তান ও মা জেসমিন। বাবা মাটি কাটার কাজ করেন। মায়ের সঙ্গে রাগ করে সে বাড়ি থেকে বেরিয়ে এসেছে।

আলী আহমেদের স্ত্রী শাহিদা আক্তার জানান, গত ৩০ জুলাই ঢাকার বিমানবন্দর রেলওয়ে স্টেশনে ওই শিশুটিকে ঘিরে লোকজনের জটলা ছিল। শিশুটির কান্না দেখে তিনি সঙ্গে করে তাকে বাসায় নিয়ে আসেন। তবে এমরান এখন তার মায়ের কোলে ফিরে যেতে যায়।

অনেকেই তার কাছ থেকে শিশুটিকে নিয়ে যেতে চায়। কিন্তু শিশুটির আসল অভিভাবক ছাড়া তিনি কারো হাতে শিশুটিকে তুলে দেবেন না বলে জানিয়েছেন।

শিশুটির অভিভাবক কিংবা আত্মীয় স্বজন শিশুটির সন্ধান পেতে এ মোবাইল (০১৭৫২২৩২২৫০) নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন শাহিদা আক্তার।
 
আজিজুল সঞ্চয়/এএম/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।