সরকারি গাছ কেটে নিলেন ইউপি চেয়ারম্যান


প্রকাশিত: ০৩:৪৮ পিএম, ০৩ আগস্ট ২০১৬

পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার মাটিভাংগা ইউনিয়নের সামন্তগাতী এলাকা থেকে সড়কের সরকারি গাছ কেটে নিলেন স্থানীয় ইউনিয়নের চেয়ারম্যান মো. বেলায়েত হোসেন বুলু।

মঙ্গলবার বিকেলে ওই গ্রামের অনিল মন্ডলের বাড়ি সংলগ্ন সড়কের কাছ থেকে দুইটি বড় আকৃতির গাছ কেটে নেয় চেয়ারম্যানের লোকজন।  

স্থানীয়রা জানায়, গাছ কাটায় নিয়োজিত শ্রমিক আ. লতিফ ও এমদাদ সহ প্রায় ৬-৭ জন শ্রমিক এ গাছ কাটেন। শ্রমিকদের কাছে গাছ কাটার কারণ জানতে চাইলে তারা জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যানের নির্দেশে এসব গাছ কাটা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে ইউপি চেয়ারম্যান জানান, ওসব গাছ তারাবুনিয়া বাজারের পশ্চিম পাশের ব্রিজটি মেরামতের কাজে ব্যবহার করা হবে।

তবে স্থানীয় ৫নং ওয়ার্ড ইউপি সদস্য ও ওই ব্রিজ মেরামতের সিপিসি মো. রিজওয়ান জানান, ব্রিজ সংস্কারের জন্য দুই লাখ টাকা বরাদ্দের জন্য আবেদন করা হয়েছে। তা উপজেলা পরিষদে পাশ হলেই কাজ শুরু হবে। আগাম কাজের কোনো সুযোগ নেই। সরকারি গাছ কাটার বিষয়ে আমি কিছু জানি না।    

হাসান মামুন/এএম/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।