আইনজীবীর বাসায় দেহব্যবসা : স্ত্রীসহ আটক ৩


প্রকাশিত: ০৯:৫৪ এএম, ০৩ আগস্ট ২০১৬

পিরোজপুরের এক আইনজীবীর বাসা থেকে দেহব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আইনজীবীর স্ত্রী মিতুকরসহ তিন নারীকে আটক করেছে পুলিশ।

বুধবার বেলা ১১টার দিকে শহরের কালীবাড়ি সড়কে আইনজীবী অশোক কুমার করের বাসায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।  

আটক অন্য দুই নারী হলেন- জিয়ানগর উপজেলার নলবুনিয়া গ্রামের খলিল শেখের স্ত্রী রওশনারা বেগম (৩৫) ও খুলনার রূপসা উপজেলার আন্দাবাদ গ্রামের বেলাল শেখের মেয়ে ও মৃত হালিম শেখের স্ত্রী রিমি বেগম (২৫)।

পিরোজপুর সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. ওয়ারেচ আলী জানান, আইনজীবীর বাসায় দেহব্যবসা চলছে- এমন তথ্য পেয়ে বুধবার শহরের কালীবাড়ি সড়কে আইনজীবী অশোক কুমার করের বাসায় অভিযান চালানো হয়। এ সময় তার স্ত্রী মিতুকর, রওশনারা ও রিমি নামের তিনজনকে আটক করা হয়েছে। পুলিশ এ সময় নাজমুল হাসান নামের এ কলেজছাত্রকে আটক করে। তবে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে অন্য কয়েকজন খদ্দের পালিয়ে যেতে সক্ষম হয়। জিজ্ঞাসাবাদ শেষে কলেজছাত্রকে ছেড়ে দেয়া হয়েছে বলেও জানান তিনি।

এএসপি আরো জানান, আইনজীবীর স্ত্রী মিতুকরকে এ ধরনের অভিযোগে আগেও আটক করে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়েছে। তবুও তিনি অসামাজিক কার্যকলাপ চালিয়ে যাচ্ছেন।

এ ঘটনায় সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা বুধবার বিকেলে তিন নারীকে আসামি করে একটি মামলা দায়ের করে আদালতে সোপর্দ করেছেন।

হাসান মামুন/এএম/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।