কবরস্থানের গাছ কাটা নিয়ে সংঘর্ষে নিহত ১


প্রকাশিত: ০৪:০১ পিএম, ৩০ জুলাই ২০১৬

কুমিল্লায় কবরস্থানের গাছ কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ ও গোলাগুলির ঘটনায় রাসেল (২৭) নামে এক কাতার প্রবাসী গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত তিনজন গুলিবিদ্ধসহ ২০ জন আহত হয়েছেন।

শনিবার রাত সাড়ে ৭টার দিকে জেলার আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের বারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। রাত সাড়ে ৯টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আহতরা হচ্ছেন, রাজন (১২), বাপ্পী (২২), জনি (২৪)। তবে গুলিবিদ্ধদের নাম-পরিচয় জানা যায়নি। এদের মধ্যে ১০ জনকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনের একটি কবরস্থানের গাছ কাটা নিয়ে কাউছার ও হানিফদের সঙ্গে একই এলাকার আবদুল মালেকের পরিবারের মধ্যে কয়েকদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে শনিবার রাত সাড়ে ৭টার দিকে দুই পক্ষ সংঘর্ষ ও গোলাগুলিতে জড়িয়ে পড়ে। একপর্যায়ে উভয়ের মধ্যে সংঘর্ষ লেগে যায়। সংঘর্ষ চলাকালে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন কাতার প্রবাসী রাসেল। আহত অবস্থায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত সাড়ে ৮টার দিকে রাসেল মারা যায়।

কোতয়ালী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রব জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  

মো. কামাল উদ্দিন/এএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।